Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
WSIS Prizes 2024-এ 'AL C4. ক্যাপাসিটি বিল্ডিং' ক্যাটাগরিতে শিক্ষক বাতায়নকে চূড়ান্ত বিজয়ী করতে ভোট করুন এখনই।
বিস্তারিত

 শ্রদ্ধেয় স্যার,


এটুআই আইসিটি ডিভিশনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন!  

তথ্যপ্রযুক্তি খাতে বিশ্বের অন্যতম সম্মানজনক পুরস্কার ওয়ার্ল্ড সামিট অন ইনফরমেশন সোসাইটি (WSIS 2024) পুরস্কারের জন্য মনোনীত হয়েছে এটুআই-এর তৈরি উদ্ভাবনী উদ্যোগ শিক্ষক বাতায়ন, নাইস, একশপ এবং ই-কার্যতালিকা। বিশ্বমঞ্চে আইসিটি খাতে বাংলাদেশের অবদানকে তুলে ধরতে সেবাগুলোকে ভোট করা খুবই প্রয়োজন। শিক্ষক, শিক্ষার্থী ও শিক্ষা কর্মকর্তা সবার মূল্যবান ভোটই পারে এই অনন্য উদ্যোগগুলোকে বিজয়ী করতে।
WSIS Prizes 2024-এ 'AL C4. ক্যাপাসিটি বিল্ডিং' ক্যাটাগরিতে বিশ্বসেরা ২১টি প্রজেক্টের অন্যতম হিসেবে মনোনীত হয়েছে শিক্ষক বাতায়ন। চূড়ান্ত বিজয়ী করতে ভোট করুন এখনই। আপনার একটি ভোট-ই শিক্ষক বাতায়ন এবং বাংলাদেশকে সম্মানিত করতে পারে বিশ্বের দরবারে।

বিশেষ নির্দেশনা:


১।
প্রথমেই ওয়েসবাইটে প্রবেশ করুন, তারপর আপনার ই-মেইল দিয়ে রেজিষ্ট্রেশন সম্পন্ন করুন।
২। রেজিষ্ট্রেশন সম্পন্ন হবার পর "Vote" অপশনে ক্লিক করুন। Vote অপশনে ক্লিক করার পর আপনি Voting Form নামক আরও একটি অপশন পাবেন এবং ক্লিক করুন।
৩। ক্যাটাগরি "AL C4 ক্যাপাসিটি বিল্ডিং" এ প্রবেশ করে তালিকায় ১৮তম "Teacher's Portal এর ডান দিকে "Vote for this project" ক্লিক করে আপনার ভোট কার্যক্রম সম্পন্ন করুন।
৪। AL C7. ই-গভর্নমেন্ট' ক্যাটাগরিতে বিশ্বসেরা ২০টি প্রজেক্টের অন্যতম হিসেবে মনোনীত হয়েছে ই-কার্যতালিকা (বিচার বিভাগ, বাংলাদেশ)
৫। AL C7. ই-বিজনেস' ক্যাটাগরিতে বিশ্বসেরা ২০টি প্রজেক্টের অন্যতম হিসেবে মনোনীত হয়েছে একশপ
৬। AL C7. ই-এমপ্লয়মেন্ট' ক্যাটাগরিতে মনোনীত হয়েছে NISE।
৭। সবগুলো ক্যাটাগরিতে মোট ১৮ টি ভোট দেয়া সম্পন্ন হলে আপনার ভোটিং কার্যক্রম সফল হবে।

ভোটিং এর শেষ সময়: ৩১ মার্চ, ২০২৪


বিস্তারিত জানতে ও ভোট করতে:
 

https://www.itu.int/net4/wsis/stocktaking/Prizes/2024/Nominated?jts=AG434O&idx=15&page=4&fbclid=IwAR14sC_HYH6odZriJDzNs-t4SKUPY_EqDZhR5Mj0v-E8engQZiMqNnTCCYw



ধন্যবাদান্তে,

এটুআই আইসিটি ডিভিশন


ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
04/04/2024
আর্কাইভ তারিখ
31/10/2024